সর্বশেষ

নোয়াখালীতে পাল্টাপাল্টি হামলায় নিহত এক, গুলিবিদ্ধ এক

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জে পাল্টাপাল্টি হামলায় এক যুবক নিহত ও একজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। নিহত নিহত জসিম উদ্দিন রুবেল (২০) হাজীপুর গ্রামের সফি আলমের ছেলে। গুলিবিদ্ধ ফারদীন ইসলাম স্বাধীন(২২) একই এলাকার মৃত মনির আহম্মদের ছেলে। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রুবেল ও স্বাধীনের মধ্যে বিরোধ চলে আসছে। রোববার রাতে স্বাধীন ও তার সহযোগীরা রুবেলকে তুলে এনে বেধড়ক পিটিয়ে বাড়ির পাশে ফেলে চলে যায়। স্বজনরা তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুবেলের মৃত্যুর খবরে তার লোকজন স্বাধীনকে আটক করে হামলা চালায়। গুলিবিদ্ধ অবস্থায় তাকে প্রথমে জেলা সদরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসার পর নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসকরা জানান, স্বাধীনের ডান রানে ও হাটুতে শর্টগানের গুলি লেগেছে।

বেগমগঞ্জ থানার ওসি ওরম ফারুক জানান, রুবেল ও স্বাধীনের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। সোমবার নিহত রুবেলের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.