সর্বশেষ

নোয়াখালীতে দুয়ার সামাজিক উন্নয়ন সংস্থার পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীতে তরুণ সংস্কৃতিকর্মীদের সংগঠন দুয়ার সামাজিক উন্নয়ন সংস্থার পক্ষ থেকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের মাঝে বিনামূল্যে গাছের চারা বিতরণ করা হয়েছে।

শনিবার নোয়াখালী পৌরসভার মহব্বতপুর বালিকা উচ্চ বিদ্যালয়, আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, মহব্বতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নোয়াখালী ইউনিয়নের নূরজাহান মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুইশ ছাত্রছাত্রীর মাঝে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

এ সময় দুয়ার সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ারম্যান বেলাল হোসেন, ব্যবস্থাপনা পরিচালক রাশেদ রানা, হিসাব রক্ষক জাবেদ হোসেন, পরিচালক শাকিল, সদস্য নাবিল, পলাশ, রকি, সনিয়া, অন্তরা, শুভ সহ সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: ২০১৪ সালের ৮ আগষ্ট একদল তরুণ সংস্কৃতিকর্মী দুয়ার সামাজিক উন্নয়ন সংস্থাটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনের কর্মীরা নিজেদের প্রচেষ্টায় শীতবস্ত্র বিতরণ ও সিবিএস ভাইরাসে আক্রান্ত হরিনারায়নপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণী মেধাবী ছাত্র আকাশকে আর্থিক সহায়তা করে প্রশংসা অর্জন করে। যৌতুব, বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধের পাশাপাশি প্রশিক্ষণের মাধ্যমে তরুণদেরকে আত্মকর্মসংস্থানমুখি করে তোলার লক্ষ্যে কাজ করছে সংগঠনটি।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.