সর্বশেষ

নোয়াখালীর বেগমমঞ্জ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী মহিন উদ্দিন মোহন বিদেশী পিস্তলসহ গ্রেপ্তার

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জ থানার তালিকাভুক্ত সন্ত্রাসী মহিন উদ্দিন মোহনকে(২৮) গ্রেপ্তার করে পুলিশ। রোববার মধ্যরাতে চৌমুহনী-লক্ষীপুর সড়কের ফলোয়ান পুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বেগমমঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) মো. শরিফুল ইসলাম জানান, সন্ত্রাসীদের ধরতে  রোববার রাত ১২টার দিকে বেগমগঞ্জের ফলোয়ান পুর এলাকা তল্লাশী চৌকি বসায় পুলিশ। এ সময় সিএনজি চালিত একটি অটোরিকশা থেকে নামিয়ে মোহনের দেহ তল্লাশী করে ইউএসএর’র তৈরি একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। অটোরিকশাটি থামানের পরপরই মোহনের সাথে থাকা তার অপর এক সহযোগী সড়কের পাশে পানিতে ঝাঁপ দিয়ে পড়ে পালিয়ে যায়।

গ্রেপ্তার মহিন উদ্দিন মোহন আলাইয়াপুর ইউনিয়নের দীপপুর গ্রামের মুজির পাটোয়ারী বাড়ির মৃত আবুল খায়েরের ছেলে। সে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত বাশার বাহিনী প্রধান আবুল বাশারের ভাগ্নে। তালিকাভুক্ত এই সন্ত্রাসীর বিরুদ্ধে ডাকাতি, অগ্নেয়াস্ত্র ও পুলিশের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানায় চারটি মামলা রয়েছে। পাশের অন্যান্য থানায় আরো একাধিক মামলা থাকতে পারে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.