সর্বশেষ

জাতির জনকের আদর্শ নবীনদের মাঝে ছড়িয়ে দিতে নোবিপ্রবি শিক্ষার্থীদের টুঙ্গিপাড়া অভিমুখে সাইকেল যাত্রা


লোকসংবাদ প্রতিনিধি:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও স্বপ্নকে নবীনদের মাঝে ছড়িয়ে দেয়া এবং বৃক্ষরোপনের মাধ্যমে পরিবেশ রক্ষার মূলমন্ত্র নিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১২ শিক্ষার্থী সাইকেল ভ্রমনে বেরিয়েছেন। বৃহস্পতিবার দুপরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে তারা টুঙ্গিপাড়ার অভিমুখে যাত্রা শুরু করেন।

এরআগে ক্যাম্পাসের বঙ্গবন্ধু চত্বরে উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান সাইকেল ভ্রমনের এবং বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, এই সাইকেল ভ্রমন জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গঠন এবং বৃক্ষরোপনের মাধ্যমে পরিবেশ সংরক্ষণে শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করবে।

এ সময় অন্যান্যের মধ্যে রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক আফসানা মৌসুমী, শিক্ষক সমিতির সভাপতি ড. মো: জাহাঙ্গীর সরকার, সাধারণ সম্পাদক মুহাম্মদ মুশফিকুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন উপস্থিত ছিলেন।

সাইকেল ভ্রমনে অংশগ্রহণকালী শিক্ষার্থীরা হলেন-আহমাদ উল্লাহ, মাহমুদ তানভীর হোসেন, শামীম আলম, হাফিজ উল্লাহ, মাশুকুর রহমান, নাজমুস সাকিব সাদী, শাকিল আহমেদ, সুতীর্থ সরকার, আসাফ উদ দৌলা, হৃদয় মজুমদার, মোহাম্মদ মুকাররম এবং গোলাম জিলানী। যাত্রাপথে তারা লক্ষীপুর, বরিশাল ও মাদারিপুর হয়ে গোপালগঞ্জে গিয়ে পৌঁছবেন। পথিমধ্যে বরিশাল বিশ্ববিদ্যালয়, হাতেম আলী কলেজ, বিএম কলেজ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গমন করবেন। উল্লেখ্য, নোয়াখালী জেলা পরিষদ থেকে সাইক্লিস্টদের ভ্রমনের আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.