সর্বশেষ

নোয়াখালীতে পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় শনিবার দুপুরে পানিতে ডুকে দুই ভাই বোনের মৃত্যু হয়েছে। নিহত নসু আক্তার(৮) ও মো. এমরান(৫) শিমুলিয়া গ্রামের নজরুল ইসলামে সন্তান। পার্শ্ববর্তী বগাদিয়া গ্রামে নানার বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় তাদেরকে উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ ১০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল আফিসার (আরএমও) অসিম কুমার দাস জানান, দুপুর দুইটার দিকে এমরান ও নসু আক্তারকে হাসপাতালের আনা হলে তিনি তাদেরকে মৃত ঘোষণা করেন। স্বজদের বরাদ দিয়ে আরএমও বলেন, দুপুর ১২টার দিকে বগাদিয়া গ্রামে নানান বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় নসু আক্তার ও এমরানকে উদ্ধার করে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায় বাড়ির লোকজন। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য তাদের স্বজনদেরকে পরামর্শ দিয়ে পাঠিয়ে দেন। এরপর স্বজনরা শিশুদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে না নিয়ে অপেক্ষাকৃত কাছে চৌমুহনীতে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকরা শিশু দুটির অবস্থা দেখে তাদেরকে গ্রহণ করতে অপারগতা জানান। বেগমগঞ্জ হাসপাতালে নেয়ার আগেই তাদের মৃত্যু হয় বলে জানান হাসপাতালটির এই চিকিৎসক।

সোনাইমুড়ি পৌরসভার মেয়র মোতাহার হোসেন মানিক জানান, পৌরসভার শিমুলিয়া গ্রামে নজরুল ইসলামের বাড়িঘর পানিতে নিমজ্জিত থাকায় কয়েক দিন আগে দুই শিশু সন্তানকে নিয়ে পরিবারটি বগাদিয়া গ্রামে শিশুদের মামা গিয়াস উদ্দিনের বাড়িতে এসে আশ্রয় নেয়।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী হানিফুল ইসলাম জানান, নিহতদের মরদেহ শিমুলিয়া গ্রামে তাদের নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.