সর্বশেষ

হে পিতা তোমার রক্তের প্রতিশোধ আমরা নিব- ছাগলনাইয়ায় শিরীন আখতার এমপি

সুরঞ্জিত নাগ, ফেনী:
শিরীন আখতার এমপি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।

স্বাধীনতার শত্রুরা বঙ্গবন্ধুসহ পরিবারবর্গকে নির্মমভাবে হত্যা করেছে। তারা হত্যা করেই ক্ষান্ত হয়নি এবং তারা কালো আইন দিয়ে সে হত্যাকান্ডের রদ যারা করেছিল তারাই সে বিচারহীনতা সংস্কৃতিতে লিপ্ত সেকথা ভুলে যাওয়ার কোনো কারন নাই। সেই থেকে বিচারহীনতা শুরু হয়েছিল। পরবর্তীতে কত হত্যা, খুন ও সামরিক শাসনের মধ্য দিয়ে গণতন্ত্রকে নস্যাৎ করতে চেয়েছিল।

তবে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আমরা বাংলাদেশের গণতন্ত্রের লড়াই শুরু করেছি। সে লড়াইয়ের মধ্য দিয়ে বাংলাদেশ আধুনিক মানের উন্নত বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, ক্ষুধা-দারিদ্রমুক্ত ও শোষণমুক্ত বাংলাদেশ গড়ার প্রতিজ্ঞা নিচ্ছি।

তিনি আরো বলেন, হে পিতা তোমার রক্তের প্রতিশোধ আমরা নিব। স্বাধীনতার চার স্তম্ভ। গণতন্ত্র, জাতীয়তাবাদ, ধর্মনিরপেক্ষতা এবং সমাজতন্ত্রের লড়াই তুমি আমাদেরকে শিখিয়েছ। সে লড়াইকে বাস্তবায়নের মধ্য দিয়ে আমরা বাংলাদেশে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করব। এদেশের ১৬ কোটি মানুষের অধিকারকে আমরা প্রতিষ্ঠা করব। তাঁরই সাথে শিরীন আখতার এমপি বলেন, বাংলাদেশ থেকে সকল খুনী, সন্ত্রাসীও জঙ্গিবাদকে উৎখাত করতে হবে।
তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আইনের পক্ষে ন্যায়ের পক্ষে দাঁড়াতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসেবে গড়ে উঠতে পারবে।

আজ শুক্রবার ফেনীর ছাগলনাইয়া বাজারের জিরো পয়েন্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর আয়োজনে শোক র‌্যালি মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মানববন্ধন ও শোক র‌্যালিতে অংশ নেয় আওয়ামী লীগ, জাসদ, যুবলীগ ও ছাত্রলীগসহ ১৪ দলের নেতাকর্মীরা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.