সর্বশেষ

ছাগলনাইয়ায় পাইলট উচ্চ বিদ্যালয়ে শোক দিবসের আলোচনা সভা ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী পাঠ

সুরঞ্জিত নাগ, ফেনী:
ছাগলনাইয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আজ রোববার বিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা ও বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী থেকে পাঠ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির স্থায়ী সদস্য ও ফেনী-১ (ফুলগাজী, পরশুরাম ও ছাগলনাইয়া) আসনের সংসদ সদস্য শিরীন আখতার। তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই থেকে বিশেষ অংশ পাঠ করে শোনান এবং উপস্থিত শিক্ষার্থীদের বইটি পড়তে এবং বঙ্গবন্ধুর জীবনাদর্শ অনুসরণ করতে উদ্বুদ্ধ করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান এয়ার আহাম্মদ ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পি, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ.কে.এম আলী জিন্নাহ, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক লেঃ কর্নেল (অবঃ) নেপাল চন্দ্র নাথ, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক কাজী আব্দুল বারী, ছাগলনাইয়া একাডেমীর প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি এনামুল হক মজুমদার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল কাদের মিয়াজী, সদস্য বাহার উদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে উপজেলার ১১টি শিক্ষা প্রতিষঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.