সর্বশেষ

নোয়াখালীতে হিন্দু সম্প্রদায়ের রথযাত্রায় হামলায় আহত ২, আটক ১

লোকসংবাদ প্রতিবেদনঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী কলেজ রোডে সোমবার বিকেলে হিন্দু সম্প্রদায়ের উল্টো রথযাত্রা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইমন (২১) নামে এক হামলাকারীকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা।
এ ঘটনার জের ধরে ওই যুবকের সহপাঠিরা রথ ফেরৎ ভক্তদের উপর পুণরায় হামলা চালায়। হামলায় শুভ মজুমদার (২১) ও আপন মজুমদার (২১) নামে দুই ভক্ত গুরুতর আহত হয়। তাদের স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

হামলার প্রতিবাদে হিন্দু সম্প্রদায়ের লোকজন চৌমুহনী কলেজ রোড অবরোধ করে রাখে। পরে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) বেগমগঞ্জ সার্কেল সিকদার হাসান ইমাম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শী ও রথযাত্রায় নেতৃত্বদানকারী খোকন ঘোষ জানান, বিকেল সাড়ে পাঁচটার দিকে চৌমুহনী ব্যাংক রোড থেকে ওই রথযাত্রাটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে রথযাত্রাটি চৌমুহনী কলেজ রোডের শ্রী রাধাকৃষ্ণ গৌর নৃত্যানন্দ মন্দিরের দিকে যাওয়ার পথে কলেজের মাঠ থেকে কয়েকজন যুবক এসে অতর্কিতে রথযাত্রার বহরের একটি গাড়ি লক্ষ্য করে কাঁদা মাটি ও ঢিল ছোড়ে। এ সময় উপস্থিত ভক্তরা ও জনতা ইমন নামের এক হামলাকারীকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। কিছুক্ষণ পরে ইমনের সহযোগী একদল যুবক রথযাত্রা শেষে ফেরার পথে কয়েকজন ভক্তের উপর হামলা চালায়। এতে দুইজন আহত হয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ফারুক জানান, রথযাত্রায় হামলার অভিযোগে ইমন নামে এক যুবককে আটক করা হয়েছে। তার বাড়ি একই উপজেলার মীরওয়ারিশপুর গ্রামে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.