সর্বশেষ

নোয়াখালীতে শিশু রাজন হত্যাকারী ও ময়মনসিংহে ২৭জনের মৃত্যুতে দায়ীদের শাস্তির দাবিতে মানববন্ধন-সমাবেশ

লোকসংবাদ প্রতিবেদন:
সিলেটে শিশু রাজন হত্যাকারী ও ময়মনসিংহে জাকাত নিতে আসা ২৭জনের মৃত্যুর জন্য দায়ীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে নোয়াখালীতে মানববন্ধন ও সমাবেশ হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বাসদ (মার্কসবাদী) জেলা শহর মাইজদী টাউন হল মোড়ে এ কর্মসূচি পালন করে।

মানববন্ধন-সমাবেশে সংগঠনের জেলা শাখার আহবায়ক দলিলের রহমান দুলালের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শাখার সদস্য বিটুল তালুকদার, বাংলাদেশ শিক্ষক সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন, বাসদ (মার্কসবাদী) সোনাইমুুড়ি উপজেলা শাখার সংগঠক শাহাদাত হোসেন রিকাউন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোবারক করিম, সদস্য আনোয়ারুল হক পলাশ, শিশু কিশোর মেলার সংগঠক কাজী জহির উদ্দিন প্রমূখ।

সমাবেশে বক্তারা শিশু রাজন হত্যাকারীদের ও জাকাত নিতে আসা ময়মনসিংহে ২৭জনের মৃত্যুর জন্য দায়ীদের সর্বোচ্চ শাস্তির দাবি করেন। সিলেটের ঘটনায় অভিযুক্ত পুলিশ কর্মকর্তারও সর্বোচ্চ শাস্তি দাবি করা হয়। একই সাথে সারাদেশে অব্যাহত নারী শিশুসহ সর্বক্ষেত্রে নির্যাতনের বিচারহীনতার যে সংস্কৃতি চলছে তা রুখে দাঁড়াতে সকলের প্রতি আহ্বান জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.