সর্বশেষ

সাগরে অপহৃত ১৯ জেলে ৫ দিনেও মুক্তি পায়নি

দায় স্বীকার করে জলদস্যু শংকর ও সঞ্জয়ের ফোন!

লোকসংবাদ প্রতিবেদনঃ
বঙ্গোপসাগরে অপহৃত ১৯ জেলে পাঁচ দিনেও মুক্তি পায়নি। তবে, অপহরণের দায় স্বীকার করে শুক্রবার রাতে জলসদ্যু শংকর ও সঞ্জয় পরিচয়ে ট্রলার মালিক সমিতির কাছে মুক্তিপন দাবি করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

হাতিয়ার জাহাজমারা ট্রলার মালিক সমতির সভাপতি মো. রাশেদ খান অভিযোগ করেন, মঙ্গলবার বঙ্গোপসাগরের সাঙ্গু গ্যাসক্ষেত্র এলাকা থেকে হাতিয়ার ১৯ জেলেসহ এফবি সুমন নামে একটি ট্রলার নিয়ে যায় জলদস্যুরা। এরপর প্রথমে পরিচয় গোপন করে মুঠোফোনে মুক্তিপন দাবি করা হলেও শুক্রবার রাতে দুই ব্যক্তি নিজেদেরকে জলদস্যু সঞ্জন ও শংক পরিচয় দিয়ে অপহৃত জেলেদেরকে ছেড়ে দেয়ার জন্য মুক্তিপন দাবি করে। জেলেদের একজনকে হত্যা করা হয়েছে বলেও ফোনে হুমকি দেয় তারা।

এ ব্যপারে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল হুদা জানান, প্রযুক্তিগত সহায়তার মাধ্যমে পুরো ঘটনা পর্যবেক্ষণে রেখেছে পুলিশ। অল্প সময়ের মধ্যে অপহরণ রহস্যের জট খুলে যাবে বলে দাবি করেন তিনি।

এর আগে গত বুধবার চট্ট্রগামের বন্দারটিলা থেকে জলদস্যু বাহিনী প্রধান কালাম মাঝিকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। জিজ্ঞাসাবাদে কালাম জলদস্যুদের সাথে তার যোগাযোগ রয়েছে বলে স্বীকার করলেও অপহৃত ১৯ জেলের বিষয়ে মুখ খোলেনি।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.