সর্বশেষ

নোয়াখালীতে বিকাশের ১৪ লাখ টাকা ছিনতাইকারী দুই দিনের রিমান্ডে

লোকসংবাদ প্রতিনিধি
নোয়াখালী জেলা সদরে বিকাশের দুই ডেলিভারি সার্ভিস অফিসারকে (ডিএসও) মারধর করে  ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতারকৃত জসিম উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। সুধারাম থানা পুলিশের আবেদনের প্রেক্ষিতে মঙ্গলবার বিচারিক হাকিম আদালতের বিচারক এই রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গত ২০ জুন দ্পুুরে জেলা শহর মাইজদী থেকে বিকাশের দুই ডেলিভারি কর্মকর্তা রুহুল আমিন ও সোহেল মটরসাইকেলযোগে কবিরহাট উপজেলায় গ্রাহকদের টাকা বিলি করতে রওনা হন। পথিমধ্যে সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের হাজীরহাট বাজারের পাশে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সড়কে তিন ছিনতাইকারী তাদের গতিরোধ করে টাকা ছিনিয়ে নিয়ৈ যায়। এ সময় গুলিবিদ্ধ অবস্থায় দুই কর্মকর্তাকে উদ্ধার করে স্থানীয় লোকজন নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ঘটনার দিন রাতে এ ব্যপারে থানায় মামলা দায়ের করা হয়। গত শুক্রবার রাতে ছিনতায়ের সাথে জড়িত থাকার অভিযোগে ধর্মপুর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে জসিম উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। এরপর জসিমকে সংশ্লিস্ট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.