সর্বশেষ

ফেনীতে বন্যা দুর্গত এলাকায় নিজাম হাজারী এমপির ত্রাণ বিতরণ

সুরঞ্জিত নাগ, ফেনী 
গত কয়েকদিনের টানা বর্ষণে ছোট ফেনী নদীর পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত হওয়ায় ফেনীর দাগনভূঞা ও সোনাগাজী উপজেলার অধিকাংশ গ্রাম প্লাবিত হয়।

আজ বৃহস্পতিবার দিনব্যাপী ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বন্যায় দুর্গত দাগনভূঞা উপজেলার রাজাপুর, সিন্দুরপুর, জায়লস্কর ইউনিয়ন এবং সোনাগাজী উপজেলার দক্ষিণ চরচান্দিয়া ইউনিয়নে দুই হাজার পরিবারের মাঝে ত্রাণ ও শুকনো খাবার বিতরণ করেন।

বিতরণকালে নিজাম উদ্দিন হাজারী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বন্যায় দুর্গত লোকজনের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত থাকব এবং বন্যা পরবর্তী দুর্গত জনগণকে পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শুসেন চন্দ্র শীল, দাগনভূঞা পৌরসভার মেয়র ওমর ফারুক খান, সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, রাজাপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ভূঁঞাসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.