সর্বশেষ

ফেনীতে অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেপ্তার

সুরঞ্জিত নাগ, ফেনী 
ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের উত্তর খানেবাড়ি এলাকা থেকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিনের (র‌্যাব) সদস্যরা আজ বুধবার অস্ত্রসহ মো. মোরশেদ আলম (৩০) নামে একজন সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। মোরশেদ আলম স্থানীয় যুবলীগের নেতা। গত জুন মাসে শর্শদি ইউনিয়ন যুবলীগ সম্মেলনে তিনি সাধারণ সম্পাদক পদের জন্য প্রার্থী হয়ে পরাজিত হয়েছেন।

র‌্যাব সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোজাম্মেল হোসেনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা বুধবার সকালে ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়নের উত্তর খানেবাড়ি গ্রামের আবুল খায়েরের বাড়িতে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা ওই বাড়ি থেকে মো. মোরশেদ আলমকে গ্রেপ্তার করে এবং তার ঘর থেকে একটি দেশীয় তৈরী ওয়ান শুটারগান, ৫টি গুলি,  একটি দেশীয় তৈরী কুড়াল ও দুইটি বুলেট প্রুফ প্লেট উদ্ধার করেন।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোজাম্মেল হোসেন অস্ত্রসহ একজন সন্ত্রাসীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তার বিরুদ্ধে ফেনী সদর মডেল থানায় ২টি মামলা ছাড়াও সন্ত্রাস, চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ বহু অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে ফেনী থানায় একটি অস্ত্র মামলা দায়ের ও তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.