সর্বশেষ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্য অধ্যাপক ড. এম. ওয়াহিদুজ্জামান

লোকসংবাদ প্রতিনিধিঃ
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রশাসন বিভাগের অধ্যাপক ড. এম. ওয়াহিদুজ্জামান। রোববার বিকেলে বিশ্ববিদ্যালয়ের নিবন্ধক অধ্যাপক মো. মমিনুল হক এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, গত ২৮ মে রাষ্ট্রপ্রতি আবদুল হামিদ উপাচার্য হিসেবে ড. এম. ওয়াহিদুজ্জামানের নিয়োগ আদেশে স্বাক্ষর করেন।  নিয়ম অনুযায়ী উপাচার্য হিসেবে অধ্যাপক ড. এম. ওয়াহিদুজ্জামান সোমবার শিক্ষা মন্ত্রণালয়ে যোগদান করবেন। এরপর অল্প সময়ের মধ্যে তিনি নিজ কর্মস্থলে ফিরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আসবেন বলে জানান রেজিষ্ট্রার।

নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. এম. ওয়াহিদুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সবেক সাধারণ সম্পাদক ছিলেন।

এরআগে ২০১৪ সালের ২৬ সেপ্টেম্বর নোবিপ্রবির উপাচার্য হিসেবে মেয়াদ শেষে অধ্যাপক এ কে এম সাইদুল হক চৌধুরী বিশ্ববিদ্যালয়ের তৎকালীন ডীন ড. অধ্যাপক আবুল হোসেনের কাছে দায়িত্ব হস্তান্তর করে যান। পরবর্তীতে অধ্যাপক আবুল হোসেনকে উপ উপাচার্য করা হলে তিনি ভারপ্রাপ্ত উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.