সর্বশেষ

ব্রাজিলে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি নিহত

লোকসংবাদ প্রতিনিধিঃ
ব্রাজিলের ব্রাসিলিয়া শহরে সন্ত্রাসীরা গুলি করে এক বাংলাদেশিকে খুন করেছে। নিহত সোলায়মান পাটোয়ারী দুলাল (৪৫) নোয়াখালীর চাটখিল উপজেলার ফতেপুর গ্রামের সৈয়দ আহমেদ মেম্বারের ছেলে। বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর দুইটার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফেরার সময় সন্ত্রাসীরা তাকে হত্যা করে।

নিহতের চাচাতো ভাই হাসনাতুজ্জামান চৌধুরী জানান-দুই ভাই ও এক বোনের মধ্যে সবার বড় সোলায়মান পাটোয়ারী দুলাল ২০১২ সালে তিনি ব্রাজিলে পাড়ি জমান। বৃহস্পতিবার স্থানীয় সময় দুপুর দুইটার দিকে নিজ ব্যবস্থা প্রতিষ্ঠান বন্ধ করে বাসার কাছাকাছি যাওয়া মাত্র কয়েকজন সন্ত্রাসী তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় মাথায় ও ঘাড়ে গুলিবিদ্ধ হন দুলাল। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় দুলালকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এর আগেও তিনবার ছিনতাইকারীদের কবলে পড়েন দুলাল।

হাসনাতুজ্জামান আরও জানান, গত বুধবার দুলালের সাথে তাঁর মোবাইল ফোনে সর্বশেষ কথা হয়। আগামী দুই মাস পর তিনি দেশে আশার ইচ্ছার কথা জানিয়ে ছিল হাসনাতুজ্জামানকে। তিনি একটি কন্যা সন্তানের জনক। তাঁর মৃত্যুর খবরে স্ত্রী সালমা পাটোয়ারী, মেয়ে আয়েশা সুলতানা পিংকিসহ পরিবারের সকলে কান্নায় ভেঙ্গে পড়েছে। নিহত দুলালের লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনতে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছে তাঁর পরিবার।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.