সর্বশেষ

নোয়াখালীতে সরকারি কলেজের শিক্ষকদের ক্লাস বর্জন

সাংবাদিকদের সাথে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির মতবিনিময়

লোকসংবাদ প্রতিনিধিঃ
বিসিএস প্রশাসন ক্যাডারের সদস্যদের হাতে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের সদস্য বিভিন্ন কলেজের শিক্ষকেরা লাঞ্ছিত ও গ্রেপ্তারের প্রতিবাদে নোয়াখালীতে ক্লাস বর্জন কর্মসূচি পালন করেছেন শিক্ষকেরা। এতে করে সোমবার জেলার সরকারি কলেজসমূহে পাঠদান বন্ধ ছিল।

রাতে একই কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গ মতবিনিময় সভার আয়োজন করে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি। মতবিনিময় সভায় লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির নির্বাহী সদস্য মোহাম্মদ আরিফুর রহমান মজুমদার। বক্তব্য রাখেন সমিতির সহসভাপতি মো. জাকির হোসেন, মো. লোকমান হোসেন ভূঁইয়া, হুমায়ুন কবির, মাসুম কবির, আবু জাফর ছিদ্দিক, নূরুল আমিন সহ বিভিন্ন সরকারি কলেজের শিক্ষকবৃন্দ।

বক্তারা বলেন, গত ৯ এপ্রিল উচ্চমাধ্যমিক পরীক্ষা চলাকালে পিরোজপুর জেলার ভান্ডারিয়া কলেজে দায়িত্বরত সহকারী অধ্যাপককে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও চরমভাবে লাঞ্ছিত ও অপমান করেছেন। একইভাবে গত ১৮ এপ্রিল লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজে ডিগ্রি (পাস) পরীক্ষার আহ্বায়ক ও পরীক্ষা পর্যবেক্ষককে জেলা প্রশাসক ও ইউএনও আইনবহির্ভুত গ্রেপ্তার ও জরিমানা করেছে। যা অত্যন্ত নিন্দনীয়। তাই এসব ঘটনার বিচার দাবি করেন শিক্ষকেরা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.