সর্বশেষ

নোয়াখালীতে ট্রাক্টর-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৩


লোকসংবাদ প্রতিনিধিঃ
নোয়াখালীর কোম্পানীগঞ্জে ট্রাক্টর ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের দুইজন সহ চারজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তিনজন। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। শুক্রবার সকাল ১১টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার করালিয়া এলাকায় সাব-রেজিষ্ট্রারের কার্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নোয়াখালী সদর উপজেলার মধ্যম করিমপুর গ্রামের মো. বাবুল মিয়ার স্ত্রী রোজি বেগম (৬১), তার নাতনী দত্তেরহাট এলাকার বেলাল হোসেনের মেয়ে সুমনা আক্তার (১০), নরোত্তমপুর ইউনিয়নের ফয়লাহারী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবদুল্যা আল মামুন পুলক (২৫) ও অটোরিকশার চালক কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের দয়ারামদি গ্রামের আলী আজ্জম বলির ছেলে আবু নাছের (৪০)।

দুর্ঘটনায় আহত অবস্থায় রোজী বেগমের স্বামী মো. বাবুল মিয়া (৭০), মেয়ে মৌসুমী আক্তার (২০) ও সদর উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ফয়লাহারী গ্রামের নির্মল চন্দ্র সূত্রধরের মেয়ে স্বপ্না রাণী সূত্রধরকে (২৫) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১১টার দিকে কবিরহাট থেকে সিএনজিচালিত অটোরিকশায় চড়ে শিশু ও নারী সহ ছয়জন কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দেয়ার উদ্দেশ্যে রওনা হন। অটোরিকশাটি কোম্পানীগঞ্জ সাব-রেজিষ্টারের কার্যালয়ের সামনে আসামাত্র বসুরহাট থেকে মাটিকাটার ভ্যাকু মেশিনবহনকারী একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলে সুমনা ও আবদুল্যা আল মামুন নিহত হন। নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে চালক আবু নাছের এবং হাসপাতালে নেয়ার পর রোজি বেগম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা ও ট্রাকটারটি জব্ধ করে এবং ট্রাকটারের চালক সদ্দামকে (৩০) আটক করে।এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করার জন্য অনুরোধ জানানো হয়েছে। প্রয়োজনে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.