সর্বশেষ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বাংলা বর্ষবরণ


লোকসংবাদ প্রতিনিধিঃ
মঙ্গল শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী মেলার মাধ্যমে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে। সকাল ১০টায় মঙ্গল শোভাযাত্রার মাধ্যমে বর্ষবরণ শুরু হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং শিক্ষকবৃন্দ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রছাত্রীসহ সব বয়স এবং শ্রেণীর মানুষ এবং আশ-পাশের এলাকার শিক্ষার্থী ও জনসাধারণ উৎসবমুখর পরিবেশে পহেলা বৈশাখের অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

বর্ষবরণ উপলক্ষ্যে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো: আবুল হোসেন। এ সময় তিনি সবাইকে বাংলা নববর্ষের আন্তরিক শুভেচ্ছা জানান এবং বলেন, "অপসংস্কৃতি প্রতিহত করতে হলে নিজস্ব সংস্কৃতিকে সমৃদ্ধ করতে হবে। উচ্চকিত করতে হবে মানবিক ও সাম্প্রদায়িক সম্প্রীতির বাঙালী সংস্কৃতি। তাহলেই নববর্ষ উদযাপন সার্থক হবে।  পহেলা বৈশাখ আমাদেরকে স্বদেশপ্রেমে উজ্জীবিত করে, নিজস্ব সংস্কৃতি ও ঐতিহ্যের প্রতি আমাদের দৃষ্টি নিবদ্ধ করে।"

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হক, জাতিয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক জনাব মো: নাসির উদ্দিন প্রমুখ।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.