সর্বশেষ

সোনাইমুড়িতে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

লোকসংবাদ প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আমিশাপাড়া বাজারে মঙ্গলবার রাতে যুবলীগের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত শেখ ইব্রাহিম (৩৫) সোনাপুর ইউনিয়নের কোরবান আলীর ছেলে। সে যুবলীগের ইউনিয়ন শাখার সংস্কৃতি বিষয়ক সম্পাদক ছিলেন বলে জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ ফ ম বাবুল। অভ্যন্তরীন বিরোধের জেরে এই এই হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থল থেকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুজ্জান জানিয়েছেন-রাত আটটার দিকে যুবলীগ কর্মী শেখ ইব্রাহিম ও খলিলুর রহমান ডিগ্রি কলেজের ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম আমিশাপাড়া বাজারের ধানসিড়ি হোটেলে আড্ডা দিচ্ছিলেন। এ সময় অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে এসে ইব্রাহিমকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করে। এক পর্যায়ে হামলাকারীরা ইব্রাহিমকে গুপিয়ে জখম করে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে ইব্রাহিমের মৃত্যু হয়। তার ঘাড়ে গুলি এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখমের চিহ্ন পাওয়া গেছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা। হামলায় গুলিবিদ্ধ অবস্থায় সাইফুল ইসলামে উদ্ধার করে চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে রাত নয়টার দিকে পুলিশ নিহত যুবলীগ কর্মী ইব্রাহিমের মরদেহ উদ্ধার করে থানায় আনতে গেলে বাধা দেয় তার স্বজন ও সমর্থকরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আবু নাছের মঞ্জু
২৮.০৪.২০১৫

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.