সর্বশেষ

বিএনপি নেতা মো. শাহজাহানের জামিনে মুক্তি লাভ

লোকসংবাদ প্রতিনিধি:
বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও নোয়াখালী জেলা শাখার সভাপতি জামিনে মুক্তি পেয়েছেন। শুক্রবার দুপুরে গাজিপুরের কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি লাভ করেন তিনি। গত ১২ জানুয়ারি ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় গ্রেপ্তারের পর তিন মাস ৫ দিন কারাভোগ করেন নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর) আসন থেকে টানা চার বারের নির্বাচিত সাবেক এই সংসদ সদস্য।

মো. শাহজাহানকে রাজধানীর গুলশান, বনানী ও ভাটারা থানায় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগে তিনটি মামলায় আসামী করা হয়। গত ১২ জানুয়ারি ভোরে গুলশান থেকে তাকে গ্রেপ্তার করে আইন শৃঙ্খলাা বাহিনী। গত ১৩ এপ্রিল আদালত তার জামিন আবেদন মঞ্জুর করে।

কাশিমপুরের ঢাকা কেন্দ্রীয় কারাগার পার্ট-১ এর জেলার ফরিদুর রহমান রুবেল জানান, সকাল ১১টার দিকে মো. শাহজাহানের জামিনের কাগজপত্র কারাগারে পোঁছে। তা যাছাইবাছায়ের পর দুপুর ১২টার দিকে তাকে মুক্তি দেয়া হয়।

মুঠোফোনে শাহজাহান জানান, কারাগারে থাকা অবস্থায় বিভিন্ন শারীরিক সমস্যা দেখা দেয় তার। চিকিৎসা শেষে দ্রুত নোয়াখালী ফিরবেন।

এদিকে মো. শাহজাহানের মুক্তি খবরে নোয়াখালীর বিভিন্ন স্থানে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করে। জেলা শহরের মাইজদী বাজারে সন্ধ্যায় আনন্দ মিছিল বের করে ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মীরা।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.