সর্বশেষ

সময় টিভির নোয়াখালী কার্যালয় লক্ষ্য করে ককটেল নিক্ষেপ


নোয়াখালী জেলা শহরের প্রধান সড়কের পাশে টাউন হলের মোড়ে অবস্থিত বেসরকারি টিভি চ্যানেল সময় সংবাদের জেলা কার্যালয় লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। তবে এ সময় কার্যালয় বন্ধ  থাকায় এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি। সোমবার রাত সাড়ে নয়টার দিকে এই ঘটনা ঘটে।

সময় টিভির জেলা প্রতিনিধি সাইফুল্যাহ্ কামরুল জানান, রাত সোয়া নয়টার দিকে কার্যালয়ে তালা দিয়ে পাশে অবস্থিত দৈনিক প্রথমআলো কার্যালয়ে গিয়ে আরো কয়েকজন সহকর্মীর সাথে কথা বলছিলেন তিনি। হঠাৎ নিজ কার্যালয়ের সমানে থেকে বিকট শব্দ আসে। পরবর্তীতে কার্যালয়ের দরজার উপরে ওয়ালে মধ্যে পোড়া দাগ দেখা যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান ও সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার নিস্কৃতি চাকমা  ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা জানান, আতংক সৃস্টির উদ্দেশ্যে দুর্বৃত্তরা বাইরে থেকে কার্যালয়ের সামনে ফটকা নিক্ষেপ করে। ঘটনার সাথে জড়িতদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে।

এ ঘটনায় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ, সাধারণ সম্পাদক রুদ্র মাসুদসহ জেলায় কর্মরত সাংবাদিকগণ ক্ষোভ ও নিন্দা জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.