সর্বশেষ

তিন শিক্ষককে পিটিয়ে আহত করার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ


লোকসংবাদ প্রতিবেদন
নোয়াখালীর অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয়ে ঢুকে তিন শিক্ষককে পিটিয়ে আহত করার ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে বুধবার জেলা শহরে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার বিকেলে পাঠদান চলাকালে স্থানীয় বাজিগর বাড়ির একদল বখাটে বিদ্যালয়ের মাঠে ঘুড়ি উড়াতে আসে। এ সময় শিক্ষকরা বখাটেদেরকে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সাগর, নাজল, লিয়া ও কালনের নেতৃত্বে একদল সন্ত্রাসী বিদ্যালয়ে হামলা ও ভাংচুর চালায়। এ সময় সন্ত্রাসীরা শিক্ষকদের কক্ষে ঢুকে তিন শিক্ষক পিন্টু আচার্য্য, আবুল কাশেম ও গিয়াস উদ্দিনকে পিটিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা বুধবার দুপুরে জেলা শহর মাইজদীতে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করে। সমাবেশে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু নাছের অভিযোগ করেন, স্থানীয় বাজিগর বাড়ির সাগর, নাজল, লিয়া ও কালনের নেতৃত্বে সন্ত্রাসীরা বিদালয়ে হামলা ভাংচুর ও শিক্ষকদেরকে পিটিয়ে আহত করে। তাদের নামে থানায় মামলা করা হলেও পুলিশ মূল আসামীদেরকে গ্রেপ্তার করতে পারনি।

সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভূপাল চন্দ্র দেবনাথ বাদী হয়ে বুধবার সকালে সাগর, নাজল, লিয়া ও কালকে এজাহারভুক্ত ও অজ্ঞাত আরো দেড়শ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে এ পর্যন্ত পাঁচজনকে আটক করা হয়েছে।

  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.