সর্বশেষ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে শুন্য আসনে ভর্তি ২২ মার্চ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর বিভিন্ন বিভাগের শুন্য আসন পূরণ করার লক্ষ্যে অপেক্ষমাণ তালিকা থেকে আসন খালি থাকা সাপেক্ষে ভর্তি করা হবে ২২ মার্চ।

নোবিপ্রবি'র রেজিস্ট্রার মোঃ মমিনুল হকের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানা যায়,  গ্রুপ ‘এ’ এ ইতোপূর্বে যাদেরকে চয়েজ ফরম প্রদান করা হয়েছে ঐ সকল ছাত্রছাত্রী, মেধাক্রম ৬০১-৭০০ পর্যন্ত এবং উপজাতি কোটা মেধাক্রম ১১-৩০ পর্যন্ত। ইতোপূর্বে যারা চয়েজ ফরম জমা দিয়েছে তারা মেধাক্রম অনুযায়ী অগ্রাধিকার পাবে। ফলিত গণিত বিভাগে ৬টি এবং এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড হ্যাজার্ড স্টাডিজ বিভাগে ১৪টি আসন খালি আছে।

গ্রুপ ‘বি’ এ মেধাক্রম ৬০১-৯৫০ পর্যন্ত। ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সায়েন্স বিভাগে ৭টি এবং কোস্টাল এগ্রিকালচার বিভাগে ৫৬টি আসন খালি আছে।

গ্রুপ ‘সি’ এ ইতোপূর্বে যাদেরকে চয়েজ ফরম প্রদান করা হয়েছে ঐ সকল ছাত্রছাত্রী (মুক্তিযোদ্ধা ও উপজাতি ব্যতীত)। ইংরেজী বিভাগে ১টি আসন খালি আছে।

গ্রুপ ‘ডি’ এ বিজ্ঞান বিভাগ হতে মেধাক্রম ১০১-১১৫ পর্যন্ত। ইকনোমিক্স এন্ড পোভার্টি স্টাডিজ বিভাগে ৩টি আসন খালি আছে।

অপেক্ষমান তালিকার সকল গ্রুপের ভর্তির অনুমতি প্রাপ্তদের আগামী ২২ মার্চ ২০১৫ তারিখ সকাল ৯টা থেকে মেধাক্রম অনুযায়ী ভর্তি করা হবে।
ভর্তির স্থান: কেন্দ্রীয় লাইব্রেরী (প্রশাসনিক ভবনের দোতলায়)।

ভর্তির প্রয়োজনীয় কাগজপত্র:
(১) এসএসসি এবং এইচএসসি’র মূল মার্কশিট এবং প্রত্যেকটির একটি করে সত্যায়িত কপি অবশ্যই সঙ্গে আনতে হবে, (২) পর্যবেক্ষক কর্তৃক স্বাক্ষরিত ছবিসহ রেজিস্ট্রেশন কার্ড (এইচএসসি বা সমমান), (৩) পাঁচ কপি পাস পোর্ট সাইজের রঙিন ছবি, (৪) নাগরিকত্ব সার্টিফিকেট/জন্মনিবন্ধন/পাসপোর্টের সত্যায়িত কপি এবং (৫) প্রথম টার্মের ক্রেডিট আওয়ার ফিসহ অন্যান্য ফি-চার্জ বাবদ ‘এ’ গ্রুপের জন্য আনুমানিক ১৯,০০০.০০ (উনিশ হাজার) টাকা, ‘বি’ গ্রুপের জন্য আনুমানিক ১৯,০০০.০০ (উনিশ হাজার) টাকা, ‘সি’ গ্রুপের জন্য আনুমানিক ১৭,০০০.০০ (সতের হাজার) টাকা এবং ‘ডি’ গ্রুপের জন্য আনুমানিক ১৭,৫০০.০০ (সতের হাজার পাঁচশত) টাকা ভর্তি হওয়ার জন্য সঙ্গে আনতে হবে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.