সর্বশেষ

নোয়াখালীর চাটখিলে লক্ষ্মীপুরের যুবদল নেতার মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরের সদর উপজেলার কাশিপুর থেকে অপহৃত যুবদল নেতা মো. ইস্রাফিলের (২৫) মৃতদেহ নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়ন থেকে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে ইউনিয়নের চন্দ্রগঞ্জ-খিলপাড়া সড়কের দক্ষিণ দেলিয়াই গ্রাম থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত ইস্রাফিল লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের মকবুল আহমদের ছেলে। সে কাশিপুর ওয়ার্ড যুবদলের সভাপতি।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, বুধবার রাতে যুবদল নেতা ইস্রাফিল কাশিপুর গ্রামের তার বাড়ির পাশের একটি চা দোকানে বসে ছিল। এসময় একদল অজ্ঞাতপরিচয় দূর্বৃত্ত ওই স্থানে এসে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এতে সোহাগ নামের এক দিনমজুর গুলিবিদ্ধ হয়। পরে দূর্বৃত্তরা যুবদল নেতা ইস্রাফিলকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। রাতে তার পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গা খোঁজাখুঁজি করেও ইস্রাফিলের কোনো সন্ধান পায়নি।

বৃহস্পতিবার সকালে স্থানীয় লোকজন চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের চন্দ্রগঞ্জ-খিলপাড়া সড়কের দক্ষিণ দেলিয়াই এলাকার সড়কের পাশে ইস্রাফিলের মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ তাকে অপহরণের পর হত্যা করা হয়েছে।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.