সর্বশেষ

লিবিয়ায় অপহৃত আনোয়ার হোসেনের মুক্তির খবরে গ্রামের বাড়িতে স্বজনদের মাঝে স্বস্তি

লোকসংবাদ প্রতিবেদন
লিবিয়ার আল গানি তেলক্ষেত্র থেকে অপহণের ১৮ দিন পর আনোয়ার হোসেনের মুক্তি পাওয়ার খবরে তার গ্রামের বাড়িতে উদ্বিগ্ন স্বজনদের মধ্যে স্বস্থি ফিরেছে। 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গয়েছপুর গ্রামের আনোয়ার হোসেনের অপহরণের খবর পাওয়ার পর থেকে বাবা মা চরম উদ্বেগ উৎকষ্ঠার মধ্যে দিন কাটাচ্ছিলেন। মঙ্গলবার মধ্যরাতে টেলিভিশনে প্রিয় সন্তানের মুক্তি পাওয়ার খবর পান তার পিতা মো. ইউনুছ মিয়া ও মা আফরোজা বেগম। আনোয়ার হোসেনের ভাই আমির হোনে জানান, গণমাধ্যম ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে তারা জানতে পারেন যে, ভাইকে ত্রিপলীতে হাসপাতালের সামনে ছেড়ে দিয়ে যায় অহরণকারীরা।

আনোয়ার হোসেনের পিতা মো. ইউনুছ মিয়া ছেলের মুক্তির খবরে স্বস্তি প্রকাশ করে বলেন-‘আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি আমার ছেলেটা মুক্তি পেয়েছে। সে যেন সুস্থ্য হয়ে আমার কাছে আবার ফিরে আসে এই প্রার্থনা করি।’

মা আফরোজা বেগম বলেন-‘আল্লাহর কাছে নামাজ পড়ে অনেক দোয়া করেছি। আল্লাহ আমাদের ছেলেকে ভালোভাবে মায়ের কোলে ফিরিয়ে দেন।’

এদিকে টেলিফোনে ঢাকার যাত্রাবাড়িতে এক ছেলে ও এক মেয়েকে নিয়ে অবস্থানরত আনোয়ার হোসেনের স্ত্রী মারুফা খাতুন মনি জানান, মঙ্গলবার রাতে প্রথমে টেলিভিশনে স্বামীর মুক্তির খবর জানতে পারেন তিনি। এরপর রাত সাড়ে ১২টার দিকে লেবিয়ায় বাংলাদেশ দূতাবাস থেকে টেলিফোনে তাকে বিষয়টি নিশ্চিত করা হয়। ভোররাত তিনটার দিকে টেলিফোনে স্বামীর সাথে কথা হয় তার। এ সময় আনোয়ার হোসেন ভালো আছেন এবং সুস্থ্য হয়ে দেশে ফিরে আসার ইচ্ছে প্রকাশ করেন বলে জানিয়েছেন মনি। সর্বশেষ বুধবার দুপুর পৌনে একটার দিকে লিবিয়ার একটি টেলিফোন থেকে তাকে কল করা হলেও নেটকয়ার্কের সমস্যার কারণে কথা হয়নি বলে জানান আনোয়ারের স্ত্রী।
  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.