সর্বশেষ

নোয়াখালী জেলা শহরে মিনিবাস ও ট্রাকে আগুন, আহত এক


নোয়াখালী জেলা শহরের মাইজদীতে মঙ্গলবার সকালে একটি মিনিবাস ও দত্তেরহাটে একটি ট্রাকে আগুন দেয় হরতালকারীরা। এ সময় ইটের আঘাতে মিনিবাসের চালকের সহকারী আহত হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ছয়টার দিকে মায়েরদোয়া পরিবহণের যাত্রীবাহী একটি মিনিবাস চৌমুহানী থেকে জেলা শহরের দিকে আসার সময় মাইজদীতে নতুন বাসস্টান্ড এলাকায় প্রধান সড়কে ৫-৬ জন যুবক বাসটির গতিরোধ করে। এ সময় ইটের আঘাতে বাসের চালকের সহকারী আহত হন। এক পর্যায়ে তারা যাত্রীদেরকে নামিয়ে দিয়ে পেট্রোল ঢেলে বাসটিতে আগুন দেয়। অদূরেই থাকা মাইজদী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে, এর আগেই মিনিবাসটির আসন সহ বেশকিছু অংশ পুড়ে যায়।

এর আগে ভোরে দত্তেরহাট ট্রাক মালিক সমিতির কার্যালয়ের পাশের সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা।

সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, ভোরে মানুষজনের উপস্থিতি কম থাকার সুযোগে মিনিবাস ও ট্রাকে চুপিসারে এসে আগুন দেয়া ঘটনা ঘটিয়ে পালিয়ে যায় হরতালকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনার সাথে জড়িতদেরকে খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নাশকতায় জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করে পুলিশ। অবরোধ হরতালে জনজীবন স্বাভাবিক রাখতে বিভিন্ন সড়ক ও গুরুত্বপূর্ণ স্থানে পর্যাপ্ত সংক্ষক আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রয়েছে বলে জানান এসপি। সকাল থেকে জেলার অভ্যন্তরীন সড়কগুলোর পাশাপাশি দূরপাল্লার ভারি যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.