সর্বশেষ

ফেনীতে পেট্রোল বোমা, হাতবোমা ও পটকাসহ ৩ ‘যুবদল-ছাত্রদলকর্মী’ আটক

ফেনীতে পেট্রোল বোমা, হাতবোমা ও পটকাসহ ‘যুবদল-ছাত্রদলের তিন কর্মীকে’ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত  ফেনী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এছাড়া নাশকতার মামলার আসামি সোনাগাজী পৌর যুবদলের সভাপতি নিজাম উদ্দিনকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ।

বোমাসহ আটকরা যুবদল-ছাত্রদলের কর্মী বলে পুলিশ জানালেও দলের দায়িত্বশীল কারও সঙ্গে এ ব্যাপারে কথা বলা সম্ভব হয়নি।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানান, দুপুরে শহরের সালাউদ্দিন মোড় এলাকার নতুন রেজিস্ট্রি অফিসের পাশে সেলিনা হোটেলের সামনে থেকে দুটি হাতবোমা ও ১০টি পটকাসহ দুই যুবককে আটক করা হয়। এরা হলেন শহরের বারাহিপুর রেল গেইট এলাকার মোহম্মদ আলীর ছেলে মোহাম্মদ কালাম (২৫) ও সদর উপজেলার ফতেহপুরের রুহুল আমিনের ছেলে আমির হোসেন আমির (২৩)। '

আটক দুজন যুবদলকর্মী হিসেবে এলাকায় পরিচিত বলে জানান থানার পরিদর্শক শাহীনুজ্জামান। তিনি আরও বলেন, বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী মহিপাল থেকে দুটি পেট্রোল বোমাসহ মো. সোহেল রানাকে (২২) আটক করেছে পুলিশ।

সোহেল রানা ফেনীর দাগনভূঞা উপজেলার বারাহিগুনি গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি ছাত্রদলকর্মী বলে পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। পুলিশ জানান, আটককৃতদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে ও নাশকতার ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনাগাজী মডেল থানার ওসি নবীর হোসেন জানান, সোনাগাজী পৌর ছাত্রদলের সভাপতি নিজাম উদ্দিনকে বৃহস্পতিবার রাতে সোনাগাজী বাজার থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে ছাত্রদলের প্রতিষ্ঠা বাষির্কীতে ফেনীতে নাশকতাসহ ৪টি মামলা রয়েছে বলে জানান ওসি।

  • ফেনী প্রতিনিধি

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.