সর্বশেষ

ফেনী সদরে সাংবাদিককে পিটিয়ে ও কুপিয়ে জখম


ফেনী সদরে স্থানীয় এক সাংবাদিককে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এছাড়া একটি ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তাও তিনি। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত রাশেদ জানান, সদর উপজেলার মোটবি ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা পরিচালক তিনি। এ কারণে সৌদি আরব গমনেচ্ছুদের ফরম পূরণের জন্য সকালে তিনি ইউনিয়র তথ্য সেবা কেন্দ্রে যান। দুপুরে কয়েকজন যুবক ইউনিয়র সেবা কেন্দ্র থেকে তাকে ডেকে পার্শ্ববর্তী নির্জন স্থানে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে।

ফেনী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবু তাহের স্বপন জানান, তার দুহাত ভেঙে গেছে। বুক, মাথা, পাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয় বলে জানান তিনি।

ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক ফেনীর সময় পত্রিকার সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, আহত রাশেদ তার পত্রিকার সাহিত্য সম্পাদক। এছাড়া স্থানীয় একটি অনলাইন পত্রিকার সম্পাদকও তিনি। সংবাদ সংক্রান্ত কারণে তার উপর হামলা হয়েছে বলে তিনি দাবি করেন। ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির দাবি করেন তিনি।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানান, দুর্বৃত্তের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন বলে তিনি শুনেছেন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চালাচ্ছে।
  • ফেনী প্রতিনিধি

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.