সর্বশেষ

নোয়াখালী সদর উপজেলা ভূমি অফিসে বোমা হামলা

আগুনে পুড়েছে আসবাবপত্র নথি।। অফিস প্রহরী আটক

নোয়াখালী সদর উপজেলা ভূমি অফিসে শনিবার ভোর রাতের দিকে পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এতে অফিসের দুটি চেয়ার ও কিছু নথিপত্র আংশিক পুড়ে যায়। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে অফিসের প্রহরী জয়নালকে (৩৮) আটক করে পুলিশ।

সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শামছুজ্জান জানান, শনিবার ভোর সাড়ে তিনটার দিকে জেলা শহরের মাইজদী বাজার এলাকায় অবস্থিত সদর উপজেলা ভূমি অফিস ভবনে পেছনের দিক থেকে পেট্রোল বোমা জাতীয় বস্তু নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ সময় তিনটি জানালার কাচঁ ভেঙ্গে অফিসের ভেতরে আগুন ধরে যায়। ঘটনার পর পরই স্থানীয় লোকজনের সহায়তায় অফিসের তিন প্রহরী আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। তবে, এর আগেই আগুনে দুটি চেয়ার, জানালা পর্দা ও কিছু নথিপত্রের আংশিক পুড়ে যায়। পুড়ে যাওয়া নথিপত্রগুলো পুনরুদ্ধার করা সম্ভব হবে বলে জানান সহকারী কমিশনার।


সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, আগুনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পেট্রোল বোমা নয় ককটেল জাতীয় কিছু থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে ধারণা পুলিশের। এ ব্যপারে সন্দেহভাজন হিসেবে আটককৃত অফিসের প্রহরী জয়নাল ভূমি অফিস সংলগ্ন বাজিগর বাড়ির বাসিন্দা। তার বিরুদ্ধে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দেওয়াসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানান ওসি। ভূমি অফিসে আগুনের ঘটনায় অফিসের নাজির মো. রিয়াজ উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। (আপডেট)
  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.