সর্বশেষ

দেশের চলমান হরতাল অবরোধ ও পেট্রোল বোমা হামলার প্রতিবাদে নোয়াখালী জেনারেল হাসপাতালে মানববন্ধন

লোকসংবাদ প্রতিবেদন
গত ৬ জানুয়ারী থেকে দেশ ব্যাপী বিএনপি নেতৃত্তাধীন ২০ দলীয় জোটের  টানা অবরোধ চলাকালে দেশের চলমান হরতাল, অবরোধ ও সন্ত্রাসী ছোঁড়া পেট্রোল বোমা হামলার প্রতিবাদে বাংলাদেশ কেন্দ্রীয় বি এম এ  ঘোষিত কর্মসূচীর সাথে একাত্মতা প্রকাশ করে শনিবার  সকাল ১১:৩০টা হতে ১২ টা পর্যন্ত দেশের সকল স্বাস্থ্য কেন্দ্রে আধা ঘন্টা  মানব বন্ধন কর্মসূচী ঘোষণা করে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীগন ত্রিশ মিনিট মানববন্ধন কর্মসূচী পালন করেন।

মানববন্ধন কর্মসূচীতে তত্ত্বাবধায়ক ডাঃ এ বি এম আহসান উল্লাহ খান, গাইনী বিভাগের কনসালটেন্ট ডাঃ আবু নাছের, আবাসিক চিকিৎসক ডাঃ ফজলে এলাহী খান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফরিদ উদ্দিন চৌধুরী, সহকারী রেজিষ্ট্রার ডাঃ মাহবুবুর রহমান, সহকারী রেজিষ্ট্রার ডাঃ সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম, নাসিং অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জনাব আবদুল্লাহ ফারুকসহ কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

মানব বন্ধনে বিএমএ নোয়াখালী শাখার সভাপতি ডাঃ এম এ নোমান তার বক্তব্যে দেশব্যাপী  সন্ত্রাস ও নৈরাজ্যের তীব্র সমালোচনা করেন এবং সন্ত্রাসীদের গ্রেপ্তার পূর্বক এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.