সর্বশেষ

নোয়াখালীতে যুবদল নেতার বসতঘর জ্বালিয়ে দিয়েছে মুখোশধারী সন্ত্রাসীরা


নোয়াখালী সদর উপজেলার কালাদরাফ ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আবদুল ওহাবের বাড়ির দুটি বসতঘর পেট্রলের আগুনে জ্বালিয়ে দিয়েছে মুখশধারী সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। রোববার রাতে আবদুল ওহাবকে না পেয়ে তার পরিবারের সদস্যদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে এই ঘটনা ঘটানো হয়।

ভুক্তভোগী ওহাব জানান- রাত ৯টার দিকে ২০ থেকে ২৫ জনের একদল মুখশধারী সশস্ত্র সন্ত্রাসী তার বাড়িতে হানা দেয়। সন্ত্রাসীরা ওহাবকে না পেয়ে তার ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে।
এক পর্যায়ে তার ও তার চাচার দুটি বসতঘরের সদস্যদেরকে অস্ত্রের মুখে বাহিরে জিম্মি করে রাখে। এক পর্যায়ে তারা দুই ঘরে পেট্রল ঢেলে আগুন দিয়ে মুহুর্মু ককটেল বিস্ফোরণ ঘটিয়ে চলে যায়। বাড়ির সদস্যরা চিৎকার করলে এবং আগুনের লেলিহান দেখে আশাপাশ থেকে লোকজন এসেও আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। ফলে দুই ঘর আগুনে পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে যায়। এতে প্রায় ১৭ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি দাবি করেন। খবর পেয়ে তিনি রাতেই সুধারাম থানায় বিষয়টি অবগত করান।

কালাদরাফ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, সিএনজিচালিত অটোরিকশাযোগে সন্ত্রাসীরা এসে আবদুল ওহাবের বাড়ির দুটি বসতঘর জ্বালিয়ে দেয়। তবে মুখশধারী সন্ত্রাসীদের পরিচয় এবং কি কারণে এই ঘটনা ঘটানো হয়েছে তা নিশ্চিত হননি তারা।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, আবদুল ওহাবের বাড়িতে আগুন দেয়া হয়েছে বলে শুনেছেন তিনি। এ ব্যপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.