সর্বশেষ

নোয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

যথাযথ মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। একুশের প্রথম প্রহরে ও গতকাল সকালে প্রভাতফেরী করে রাজনৈতিক, উন্নয়ন সংস্থা, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন, স্কুল-কলেজ, ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নোয়াখালী জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করেন।

নোয়াখালী জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নোয়াখালী- ৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, জেলা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, নোয়াখালী প্রেস ক্লাব’র পক্ষ থেকে সভাপতি আলগীর ইউসুফ ও সাধারণ সম্পাদক রুদ্র মাসুদ, জেলা বিএনপি, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, বাসদ (মার্কসবাদী), জাসদ, নোয়াখালী সরকারি কলেজ, নোয়াখালী সরকারি মহিলা কলেজ, নোয়াখালী জিলা স্কুল, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাজনৈতিক সংগঠন এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

এছাড়া নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মো আবুল হোসেন ও রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক’র নেতৃত্বে ক্যাম্পাসের শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করা হয়। এছাড়াও প্রত্যেকটি উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পন করা হয়েছে।

শহীদ ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসন, বিভিন্ন উপজেলা প্রশাসন, স্কুল-কলেজ, সামাজিক-সাংস্কৃতিক ও উন্নয়ন সংস্থা এবং বিভিন্ন রাজনৈতিক সংগঠনের উদ্যোগে মুক্ত আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, চিত্রাংকণ ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।
#
  • সুমন ভৌমিক

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.