সর্বশেষ

নোবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন


নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের প্রথমবারের মত কার্যকরী পরিষদের নির্বাচনে নির্বাচনে ২০১৫ সালের কার্যকরী পরিষদের ১১টি পদে নির্বাচিত অন্যান্য কর্মকর্তাগণ হলেন: মো: সফিকুল ইসলাম (সহ-সভাপতি); এএসএম সায়েম টুটুল (যুগ্ম-সাধারণ সম্পাদক); মোহাম্মদ আবদুর রহমান (কোষাধ্যক্ষ); এএসএম সায়েম (দপ্তর ও প্রচার সম্পাদক); নার্গিস আক্তার হেলালী (মহিলা সম্পাদিকা); সঞ্জিব কুমার দে (ক্রিড়া ও সংস্কৃতিক সম্পাদক); মেজবাহ উদ্দিন পলাশ (কার্যকরি পরিষদ সদস্য); মোহাম্মদ সাইফুদ্দীন (কার্যকরি পরিষদ সদস্য); মোহাম্মদ উল্যাহ (কার্যকরী পরিষদ সদস্য)।
রোববার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখার সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ তামজিদ হোছাইন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদি বিজ্ঞপ্তিতে জানাননো হয়, গত শনিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উৎসাহ উদ্দীপনা ও সৌহার্দপূর্ণ পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো: মমিনুল হককে প্রধান করে গঠিত তিন সদস্যের নির্বাচন কমিশন।
কমিশনের অপর দুই সদস্য হলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (অর্থ ও হিসাব) আবদুল জলিল ও গ্রন্থাগারিক মো: জাহাঙ্গীর হোসেন।
আবু নাছের মঞ্জু
১৮.০১.১৫

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.