সর্বশেষ

নোয়াখালীর কবিরহাটে গণপিটুনীতে ৩ ডাকাত নিহত, আহত ৫, দুটি এলজি উদ্ধার

লোকসংবাদ প্রতিবেদন
নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিড়ি ইউনিয়নের নবগ্রাম এলাকায় রোববার ভোরে গণপিটুনীতে ডাকাত দলের তিনজন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত আরো পাঁচ ডাকাতকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে দুটি এলজি, পাঁচ রাউন্ড গুলি ও কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করে পুলিশ।
নোয়াখালীর পুলিশ সুপার(এসপি) মো. ইলিয়াছ শরীফ জানান, রাত আড়াইটার দিকে আনুমানিক ১২ জনের একদল ডাকাত নবগ্রাম এলাকার এনায়েত বেপারীরর বাড়িতে ডাকাতি করতে যায়। এ সময় ওই বাড়ির লোকজনের শোর চিৎকার শুনে স্থানীয় লোকজন জড়ো হয়ে চারদিক থেকে ডাকাতদেরকে ঘিরে ফেলে। এক পর্যায়ে চিরিঙ্গার বাজারের পাশে ডাকাত দলের ৭ জনকে আটক করে গণপিটুনী দেয় বিক্ষুদ্ধ লোকজন।
এতে ঘটনাস্থলে দুইজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় জেলা সদরের ভাটিরটেক এলাকার মোঃ আরিফ, বেগমগঞ্জের রাজেন্দ্রপুরের রিপন ও নুরনবীসহ চারজনকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়। দুপুরে জামাল হোসেন(৩৩) নামে আরো একজনকে আটক করে স্থানীয় লোকজন। নিহতদের মধ্যে নবগ্রামের বাসিন্দা আজাদ আন্ত:জেলা ডাকাত দলের সদস্য এবং একাধিক মামলার আসামী।

এদিকে ডাকাতদের হামলায় আহত ব্যাপারী বাড়ির হারুনুর রশিদ (৫৫), মোঃ সাদ্দাম (২৫), আবদুর রহিমকেও (২৮) কুপিয়ে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালে চিকিৎসা ভর্তি করা হয়।

এসপি জানান, ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। আত্মগোপনে থাকা ডাকাতদের ধরতে স্থানীয় লোকজনকে সাথে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। এ ব্যপারে ডাকাতির প্রস্তুতি ও অজ্ঞাত কয়েকশ লোককে আসামী করে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.