সর্বশেষ

নোয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত

লোকসংবাদ প্রতিবেদন
নোয়াখালীতে নানা আয়োজনের মধ্য দিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সূর্যোদয়ের সাথে সাথে সরকারি, আধা-সরকারি, স্বায়ত্ত্বশাসিত, স্কুল-কলেজ, ব্যবসায় প্রতিষ্ঠান, বেসরকারি সংস্থাসহ সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়েছে। মসজিদ, মোক্তবে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। মন্দির ও গির্জায় প্রার্থনা করা হয়েছে। এ ছাড়া নোয়াখালী জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা কার্যালয়ে মিলাদ মাহফিল, দলীয় ও জাতীয় পতাকা অর্ধনমিত করণ, কালো ব্যাজ ধারন, আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়েছে।
শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসনের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-৪ (সুবর্ণচর-সদর) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী। জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌসের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, সিভিল সার্জন মো. দেলওয়ার হোসেনসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তাগণ।
এ ছাড়া চিত্রাংকণ প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধের প্রামাণ্যচিত্র প্রদর্শন ও যুব উন্নয়নের প্রশিক্ষিত যুবকদের মাঝে ১৩ লাখ টাকারও বেশি চেক বিতরণ করা হয়।
অন্য দিকে সাংসদ একরামুল করিম চৌধুরীর উদ্যোগে নোয়াখালী জেলা শহর, সদর উপজেলা, সুবর্ণচর উপজেলা, কবিরহাটসহ বিভিন্ন স্থানে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
#

  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.