সর্বশেষ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েল প্রথম সমাবর্তন ৪ সেপ্টেম্বর, রেজিস্ট্রেশন ১৫ জুলাই থেকে

লোকসংবাদ প্রতিবেদন
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েল প্রথম সমাবর্তন অনুষ্ঠান আগামী ৪ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এ লক্ষ্যে আগামী ১৫ জুলাই থেকে শুরু হয়ে ২০ আগস্ট ২০১৪ পর্যন্ত শিক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে।
বুধবার বিশ্ববিদ্যালয়ের নিবন্ধক অধ্যাপক মো. মমিনুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, যেসব শিক্ষার্থীর স্নাতক ও স্নাতকোত্তর ফল প্রকাশিত হয়েছে কেবল তারা রেজিস্ট্রেশনের যোগ্য বলে বিবেচিত হবেন।
রেজিস্ট্রেশন ফি : স্নাতক দুই হাজার পাঁচশত টাকা, স্নাতক ও স্নাতকোত্তর তিন হাজার টাকা। অগ্রণী ব্যাংক লিমিটেড, নোবিপ্রবি শাখার ‘সমাবর্তন’ শিরোনামের হিসাব নং-২২৬৩৩৬০০০১৯৩ অথবা মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, মাইজদী কোর্ট শাখার Convocation NSTU শিরোনামের হিসাব নং-০১৬৪১১১০০০০৫৪৬৩ এ ব্যাংক ড্রাফটের মাধ্যমে ফি জমা দিতে হবে। রেজিস্ট্রেশন পদ্ধতি : (ক) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তরের শিক্ষা শাখায় ফরম পূরণের মাধ্যমে; (খ) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে ফরম ডাউনলোড করে প্রিন্ট নিয়ে হাতে পূরণ করতে হবে এবং ছবি ও ব্যাংক ড্রাফটসহ ডাক/কুরিয়ার যোগে প্রেরণ করতে হবে অথবা (গ) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে ফরম ডাউনলোড করে প্রিন্ট নিয়ে হাতে পূরণ ও ছবি সংযুক্ত করে স্ক্যান কপি JPEG/JPG/PDF ফরম্যাটে 1stconvocationnstu@gmail.com ঠিকানায় ই-মেইল করতে হবে। একই ফরম্যাটে একই ঠিকানায় ব্যাংক ড্রাফটের স্ক্যান কপিও প্রেরণ করতে হবে। উল্লেখ্য, গাউন সংগ্রহের সময় অবশ্যই ব্যাংক ড্রাফটের মূল কপি জমা দিতে হবে। ইতিপূর্বে যারা সাময়িক সনদপত্র সংগ্রহ করেছেন মূল সনদপত্র সংগ্রহের সময় তাদেরকে অবশ্যই সাময়িক সনদপত্র জমা দিতে হবে।

  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.