সর্বশেষ

রাস্তা খারাপ হলেই মানুষ বলে যোগাযোমন্ত্রীর/ নোয়াখালীতে ওবায়দুল কাদের

লোকসংবাদ প্রতিবেদন
যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তা খারাপ হলেই মানুষ আমাকে দোষারোপ করে। নিজ এলাকায় সড়ক ও জনপদ বিভাগের কোন রাস্তায় গর্ত নেই দাবি করে তিনি বলেন, ভাঙ্গাচোরা বেশির ভাগ রাস্তাই হচ্ছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের(এলজিইডি)।  মন্ত্রী বুধবার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে উপজেলা সদর বসুরহাটে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে  মতবিনিময়কালে এসব কথা বলেন।
এ সময় ওবায়দুল কাদের বলেন,‘ আমার এলাকায় সড়ক ও জনপদের একটা রাস্তায়ও কোথাও আমি গর্ত দেখিনি। সড়ক ও জনপদের সব রাস্তা ঠিক আছে, কিন্তু খারাপ রাস্তা হচ্ছে এলজিইডির।
তিনি বলেন, ‘রাস্তা দেখলেই মানুষ মনে করে সব ওবায়দুল কাদেরের। সিটি করর্পরেশনের রাস্তাও মনে করে আমার। আমার রাস্তা হলো ২১ হাজার কিলোমিটার আর এলজিইডির রাস্তা হচ্ছে আড়াই লক্ষ্য কিলোমিটার। কিন্তু রাস্তা খারাপ হলেই বলে ওবায়দুল কাদেরের, রাস্তা খারাপ হলেই বলে যোগাযোগমন্ত্রীর। আবার এলজিইডির যেটা ভালো তাও মনে করে আমার। রাস্তা মানেই মনে করে আমি।’

নোয়াখালী ৫ (কোম্পানীগঞ্জ, কবিরহাট ও সদর পূর্বাঞ্চল) আসন থেকে নির্বাচিত এই সদস্য বলেন, এলজিইডি সরকার থেকে বিচ্ছিন্ন নয়, কাজেই আমি কাউকে কোন অভিযোগ দিতে চাই না। সেখানে একটু বিলম্ব হয়েছে। আমি এলজিইডি মন্ত্রী ও প্রধান প্রকৌশলীকে অনুরাধ করেছি। ঈদের পরেও যেসব রাস্তা খারাপ আছে সেগুলোর সঠিক চিকিৎসা হবে বলে আশা করছি।


  • আবু নাছের মঞ্জু
৩১.৭.১৪

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.