সর্বশেষ

সেনবাগে ২৭৫ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি গাঁজাসহ আটক-১

লোকসংবাদ প্রতিবেদন
নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের ধর্মপুর গ্রামে বুধবার দিবাগত রাত ১১টার দিকে অভিযান চালিয়ে ২৭৫ বোতল ফেন্সিডিল, ৫ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ৬০ হাজার টাকাসহ আলমাস হোসেন বাপ্পী (১৮) নামক এক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার পুলিশ বাদী হয়ে সেনবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। আটককৃত বাপ্পী ফেনী জেলার দাগনভূঞা উপজেলার বেতুয়া গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে এবং সেনবাগের বীজবাগ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক খোকনের বোনের ছেলে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত বাপ্পী ও তাঁর মামা আব্দুর রাজ্জাকের ছেলে নজরুল ইসলাম খোকন দীর্ঘদিন পর্যন্ত মাদক ব্যবসা করে আসছে। ঈদ উপলক্ষে বাপ্পী বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা নিয়ে খোকনের বাড়িতে রেখে ব্যবসা পরিচালনা করছে, গোপনে এমন সংবাদ পেয়ে খোকনের ধর্মপুরস্থ বাড়িতে পুলিশ বুধবার রাতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে খোকন পালিয়ে গেলেও হাতেনাতে ধরাপড়ে বাপ্পি। এ সময় বাপ্পির তথ্য অনুযায়ী খোকনের ঘরে তল্লাশি চালিয়ে ২৭৫ বোতল ফেন্সিডিল, ৫ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ৬০ হাজার টাকা জব্ধ করা হয়েছে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ও পলাতক খোকনকে আসামী করে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযানের সময় পালিয়ে যাওয়ায় খোকনকে গ্রেফতার সম্ভব হয়নি। তবে তাকে গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।
#


  • আবু নাছের মঞ্জু
৩১.০৭.২০১৪

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.