সর্বশেষ

লক্ষ্মীপুরে দুই সন্ত্রাসীসহ আটক ৪১, অস্ত্র ও গুলি উদ্ধার

লক্ষীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই চিহ্নিত সন্ত্রসীসহ ৪১ জনকে আটক করেছে যৌথ বাহিনী। এসময় একটি এলজি ও চার রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাত ১২ টা থেকে শুক্রবার দুপুর পর্যন্ত জেলা সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি ও কমলনগর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার আসামীদের গ্রেফতার করা হয়।  লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, সদরে পুলিশ-বিজিবির যৌথ অভিযানে ১৬ জন গ্রেফতার হয়েছে। এ সময় ওই উপজেলার দত্তপাড়া থেকে একটি এলজি ও চার রাউন্ড গুলিসহ সন্ত্রাসী মো. জাহাঙ্গীর আলম এবং বটতলী থেকে ইসমাইল নামের অপর এক দূর্ধর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। এসময় জাহাঙ্গীর আলমরে কাছে একটি এলজিসহ চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
লক্ষ্মীপুর পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা য়ায়, সদরে ১৬, রায়পুরে ৯, রামগঞ্জে ১০ জন, রামগতিতে ২ জন ও কমলনগর উপজেলার বিভিন্নস্থান থেকে ওয়ারেন্ট ও নিয়মিত মামলার ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমান বলেন, আইনশৃঙ্খলার উন্নয়নের লক্ষ্যে এ অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ৫ মাসে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে ৩১ জন খুন হয়েছে। আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন ও খুনাখুনি বন্ধ করতে মঙ্গলবার রাত থেকে লক্ষ্মীপুরে পুলিশের বেশ কয়েকটি দল ও ২ প্লাটুন বিজিবি অভিযানে নেমেছে। এনিয়ে শতাধিক ব্যাক্তি গ্রেফতার হয়েছে। তাদের মধ্যে দুইজন ছাড়া উল্লেখযোগ্য কোন সন্ত্রাসী নেই।


  • কবির হোসেন

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.