সর্বশেষ

সহিংসতার মাধ্যমে ক্ষমতায় আসা যাবেনা : পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ

লক্ষ্মীপুর প্রতিনিধি:
সহিংসতার মাধ্যমে ক্ষমতায় আসা যায় না। জ্বালাও-পোড়াও করলে গণতন্ত্র রক্ষা হয় না বলে মন্তব্য করেছেন পানি সম্পদ মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীর ভাঙন পরিদর্শনে এসে তিনি এক জনসভায় এ মন্তব্য করেন। তিনি বলেন, আন্দোলনের নামে যে তাণ্ডব চালানো হয়েছে তা পাকিস্তানি বাহিনীর বর্বরতাকেও হার মানিয়েছে। তারা এখন আবার নির্বাচন চায়, আবার নির্বাচন হতে পারে না। সংবিধান অনুযায়ী দেশ চলবে। জ্বালাও-পোড়াও বন্ধ করে সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
এ সময় তিনি লক্ষ্মীপুরের রামগতি কমলনগর ও রায়পুর উপজেলার নদীর ভাঙন প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। আগামী অর্থ বছরে রামগতিতে ২’শ কোটি টাকার প্রকল্পের কাজ শুরু করা হবে।
রামগতি উপজেলা পরিষদ প্রাঙ্গণে লক্ষ্মীপুর জেলা প্রশাসক একেএম টিপু সুলতানের সভাপতিত্বে জনসভায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পানি সম্পদ প্রতি মন্ত্রী লে. কর্নেল (অব.) মো. নজরুল ইসলাম বীরপ্রতিক, রামগতি ও কমলনগরের স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন।
এসময় উপস্থিতি ছিলেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সংসদ সদস্য মো. নোমান, পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি এম আলা উদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহিম, লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এমআর মাসুদ প্রমুখ।
এর আগে সকাল ১০টায় রায়পুর উপজেলার চরবংশি ইউপি পরিষদ প্রঙ্গনে সংক্ষিপ্ত পথসভায় তার বক্তব্যে রাখেন তিনি।

  • কবির হোসেন

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.