সর্বশেষ

উপজেলা নির্বাচনের মধ্যদিয়ে বিএনপি সাধারণ নির্বাচনে অংশগ্রহণ না কারার বক্তব্য সত্য প্রমাণিত হয়েছে/ নোয়াখালীতে বিএনপি নেতা ব্যারিষ্টার মওদুদ আহমদ

লোকসংবাদ প্রতিনিধি:
বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ বলেছেন, বিএনপি নীতিগত কারণে দলীয় সরকারের অধীনে সাধারণ নির্বাচনে অংশগ্রহণ করেনি। উপজেলা নির্বাচনের মধ্যদিয়ে আমাদের সেই বক্তব্য আজকে সত্য প্রমাণিত হয়েছে। এই নির্বাচনের মধ্যদিয়ে দুটো বিষয় আবারও প্রমাণিত হয়েছে যে, দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হয় না এবং দলীয় সরকারের অধীনে নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে নির্বাচন পরিচালনা করতে পারে না।
তিনি বলেন, গত ৫ জানুয়ারির ভোটার বিহীন সাধারণ নির্বাচনের পরে গণতন্ত্র একেবারে শেষপ্রান্তে চলে গেছে। গণতান্ত্রিক শক্তি সমূহকে সংগঠিত করে আগামীতে একটা সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে দেশের মানুষের ইচ্ছার প্রতিফল ঘটনানোর প্রত্যয় নিয়ে আমরা এখন কাজ করছি।

ব্যারিষ্টার মওদুদ কারামুক্তির পর শুক্রবার সন্ধ্যায় নোয়াখালীর কবিরহাট পৌর কমিউনিটি সেন্টারে উপজেলা বিএনপি আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য হাসনা জসিম উদ্দিন মওদুদ, উপজেলা বিএনরি সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. ইলিয়াস, বিএনপি নেতা নাজমুল হুদা ফরহাদ, মোস্তাফিজুর রহমান মঞ্জু, আবু বাহার, ফখরুল ইসলাম দুলাল।


  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.