সর্বশেষ

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৩০

লোকসংবাদ প্রতিনিধি:
নোয়াখালীর সোনাপুর-চরজব্বার সড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় চার জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে অন্তত ৩০ জন। মঙ্গলবার রাতে সদর উপজেলার আনসার কোম্পানীর বাজারের পাশে একটি পিকআপের সাথে সিএনজি চালিত অটোরিক্সার এবং উত্তর ওয়াপদা বাজারের পাশে একই পিকআপের সাথে নির্মাণ শ্রমিকদের বহণকারী অন্য একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- নূর নবী (৫০), মো. আজাদ (২৭), বেলাল হোসেন (৩০) ও জাহিদ হোসেন (২৮)।
আহতদের মধ্যে ২৮ জনকে নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে গুরুতর অবস্থায় আবুল হাসেম (৩৫) নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য বুধবার সকালে আহত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, চরজব্বারগামী একটি পিকআপ আনসার কোম্পানীর বাজার এলাকায় সিএনজি চালিত অটোরিকশার সাথে সংঘর্ষে ঘটনাস্থলে অটোরিকশার চালক ও এক যাত্রী নিহত হন। এ সময় অটোরিকশার অরো চার যাত্রী আহত হন। এই দুর্ঘটনার পর পিকআপ চালক বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা চালান। এ সময় ষ্টিমারঘাট থেকে র্নিমাণ ৩০ জন শ্রমিক নিয়ে অন্য একটি পিকআপ সোনাপুরের দিকে আসছিল। উত্তর ওয়াপদা বাজারের পাশে দুটি পিকআপের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে শ্রমিকদের বহণকারী পিকআপটি সড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলে দুই শ্রমিক নিহত এবং ২৬ জন আহত হন। পরে স্থানীয় লোকজন ও পুলিশ আহতদেরকে উদ্ধার করে  হাসপাতালে ভর্তি করে। নিহত ও আহত শ্রমিকদের বাড়ি জেলা সদরের অশ্বদিয়া ইউনিয়নে। দুর্ঘটনায় হতাহতের খবরে পুরো ইউনয়নে শোকের ছায়া নেমে আসে।
সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোশাররফ হোসেন তরফদার জানান, নিহজতদের লাশ স্বজনরা নিয়ে গেছেন।

  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.