সর্বশেষ

নারী নির্যাতন প্রতিবাদ দিবসে নারী উন্নয়নের বিরুদ্ধে অপতৎপরতা বন্ধে সবাইকে জেগে ওঠার আহবান

লোকসংবাদ প্রতিবেদন
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিবাদ দিবসে নোয়াখালী বিজয় মঞ্চ প্রাঙ্গণে নারী নির্যাতন বিরোধী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা নারী নির্যাতন প্রতিরোধ কমিটি, উন্নয়ন সংগঠন এনআরডিএস, প্রান, ঘরনী, গান্ধী আশ্রম ট্রাস্ট, রিমোল্ড ও পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোটের আয়োজনে সোমবার সকালে মানববন্ধন ও সমাবেশে জনপ্রতিনিধি, নারী অধিকার কর্মী, উন্নয়ন কর্মী, আইনজীবী, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার প্রায় দেড়শ প্রতিনিধি অংশগ্রহণ করেন।
মানববন্ধন শেষে নারী নির্যাতন বিরোধী সমাবেশে বক্তব্য রাখেন এনআরডিএস এর প্রধান নির্বাহী আবদুল আউয়াল, নারী নেত্রী অধ্যাপিকা শিরিন আক্তার, পপি রহমান, মিতা গুপ্ত, শামছুন্নাহার বেগম, মানবাধিকার কর্মী অ্যাডভোকেট গোলাম আকবর, দৈনিক আমার সংবাদ এর সম্পাদক জামাল হোসেন বিষাদ প্রমুখ।

বক্তারা নারী নির্যাতনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার জন্য নারী পুরুষকে একসঙ্গে কাজ করার উপর গুরুত্বারোপ করেন। এছাড়া ধর্মের বিকৃত ব্যাখার মাধ্যমে নারীদের শিক্ষা, কর্মসংস্থান থেকে দূরে সরিয়ে রাখা ও নারী উন্নয়নের বিরুদ্ধে সাম্প্রতিক অপতৎপরতা সম্পর্কে নিন্দা জ্ঞাপন করেন এবং নারী উন্নয়নের ধারা বজায় রাখতে সচেতন মানুষদের জেগে ওঠার আহবান জানান।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.