সর্বশেষ

নোয়াখালীতে সামাজিক নিরীক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

লোকসংবাদ প্রতিবেদন
সামাজিক নিরীক্ষা কার্যক্রমে নাগরিক সমাজকে উদ্বুদ্ধ করা এবং এর মাধ্যমে বাজেট বিষয়ক অ্যাডভোকেসিকে গতিশীল করার লক্ষ্যে গতকাল (শনিবার) নোয়াখালীতে সামাজিক নিরীক্ষা বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

জেলা পর্যায়ে তৃণমূল ক্যাম্পেইনার ও নাগরিক সমাজের প্রতিনিধিদের সামাজিক নিরীক্ষা বিষয়ে ধারণা বৃদ্ধি করা এবং শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক নিরীক্ষা পরিচালনার জন্য সুশাসনের জন্য প্রচারাভিযান (সুপ্র) ও পার্টিসিপেটরি রিসার্চ অ্যকশান নেটওয়ার্ক (প্রান) নোয়াখালী বিআরডিবি মিলনায়তনে এ কর্মশালার আয়োজন করে।
সুপ্রর নোয়াখালী জেলা কমিটি সভাপতি মনুগুপ্ত সভাপতিত্বে কর্মশালায় সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা কেশব চন্ত্র মজুমদার, কবিরহাট উপজেলা শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন শেখ, বাংলাদেশ সাংবাদিক সমিতির সভাপতি মনিরুজ্জামান চৌধুরী, কবিরহাট মডেল প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটি সভা নজরুল ইসলাম, সোনাপুর কলেজের অধ্যক্ষ প্রদীপ নারায়ন সাহা ও প্রানের প্রধান নির্বাহী নুরুল আলম মাসুদ আলোচনা করেন।

কর্মশালায় নোয়াখালী সদর ও কবিরহাট উপজেলার চারটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চারটি সরকারি হাসপাতালের সক্ষমতার ক্ষেত্রে বিরাজমান সমস্যাসমূহ চিহ্নিতকরণ এবং সেবার মানোন্নয়নের জন্য নীতি জিজ্ঞাসা তৈরির লক্ষ্যে সামাজিক নিরীক্ষা পরিচালনার করা হবে সিদ্ধান্ত গৃহীত হয়।

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.