সর্বশেষ

বিএনপির পৃষ্টপোষকতায় জামায়াত কাপুরুষের মতো সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর ঝাপিয়ে পড়েছে- সুরঞ্জিত সেন গুপ্ত

আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও দপ্তর বিহীন মন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্ত বলেছেন, জাময়াত যুদ্ধাপরাধের বিচারকি কার্যে যুদ্ধাপরাধীদের পক্ষে অংশগ্রহণ করেছে এবং শতশত স্বাক্ষী দিয়েছে, এখনো তারা আপিল করেছে। কিন্তু এটিকে কেন্দ্র করে দেশের রাজনীতি ও অর্থনীতিকে অস্থিতিশীল করার জন্য তারা এখন বিএনপির পৃষ্টপোষকতায় কাপুরুষের মতো এদেশের সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর ঝাপিয়ে পড়েছে। তাদের ঘরবাড়ি পুড়িয়ে ছাঁই করে দিয়েছে।
দেশে গণহত্যা চালানো হয়েছে বিরোধী দলীয় নেত্রীর এমন বক্তব্য প্রসঙ্গে সুরঞ্জিত সেন গুপ্ত বলেন, কোনটি হত্যা, কোনটি গণহত্যা এটা বুঝার ক্ষেত্রে খালেদা জিয়ার ভুল হয়েছে। মুক্তিযুদ্ধে বাংলাদেশে যে গণহত্যা হয়েছে সারা পৃথিবীব্যাপী তা আর কোথাও হয়নি। খালেদা জিয়া রাজগঞ্জে এসে দেখুক, এটা করা করেছে এবং এর বিচার তিনি করবেন কিনা বলুক।

তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতে বিরোধী দলের সাথে সংলাপ প্রসঙ্গে সুরঞ্জিত সেন বলেন, আওয়ামীলীগ পেছন দরজা দিয়ে কোনদিন ক্ষমতায় আসেনি, এখনও আসবে না। আমরাও চাই সকলের অংশগ্রহণের মধ্যদিয়ে একটি গ্রহনযোগ্য নির্বাচন হোক, এরজন্য সংলাপ করা যায় এবং সেই সংলাপটি হতে হবে নি:শর্ত।

সুরঞ্জিত সেন গুপ্ত শুক্রবার বিকেলে নোয়াখালীর রাজগঞ্জে হামলায় ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর-মন্দির পরিদর্শনে এসে এসব কথা বলেন।

এরআগে মন্ত্রী নোয়াখালী সার্কিট হাউজে প্রশাসন ও হিন্দু বৌদ্ধ, খৃস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। এ সময় হিন্দু বৌদ্ধ, খৃস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের প্রসিকিউটর রানাদাস গুপ্ত, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক মো. সিরাজুল ইসলাম, পুলিশ সুপার মাহবুবুর রশদি উপস্থিত ছিলেন।


  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.