সর্বশেষ

পার্লামেন্টে না গেলে আমাদের ভোট ফেরত দিন। দেশের অর্থনীতিকে ধ্বংস করার অধিকার সরকারেরও নেই; বিরোধী দলেরও নেই - নোয়াখালীতে জেএসডির সম্মেলনে আ স ম আদুর রব

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আদুর রব বিরোধী দলকে উদ্দেশ্য করে বলেছেন- জনগনের কাছ থেকে ভোট নিয়েছেন; পার্লামেন্টে যান না চার বছর। এমপি হিসেবে বেতন-ভাতা,  বোনাস, ইনক্রিমেন্ট, টেফিফোন বিল, গ্যাস বিল সহ সমস্ত কিছু খেতে পারেন কিন্তু পার্লামেন্টে যাননা। পার্লামেন্টে আন্দোলন করুন-রাস্তাও অন্দোলন করুন। আর পার্লামেন্টে না গেলে আমাদের ভোট ফেরত দিন। জনগণের প্রতি বড় দুই দলের কোন মায়া মমতা নেই বলে উল্লেখ করে ৯৬ এ আওয়ামীলীগের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যমত্যের সরকারের সাবেক এই মন্ত্রী বলেন- রক্তারক্তি, খুনাখুনি, হরতাল, বোমাবাজির মধ্যদিয়ে ব্যবসা-বাণিজ্য বন্ধ করে দেশের অর্থনীতিকে পঙ্গু করার কোন অধিকার সরকারেরও নেই; বিরোধী দলেরও নেই।

স্বাধীনতার পতাকা উত্তোলক আ স ম রব শাহবাগের গণজাগরণ মঞ্চের আন্দোলকে বড় দল ও বিদ্যমান রাজনীতির প্রতি নতুন প্রজম্মের অনাস্থা উল্লেখ করে বলেন, যুদ্ধপরাধীদের বিচার শেষ করে এ চেতনা শোষণমুক্ত বাংলাদেশ বিনির্মানের সক্রিয় আন্দোলন গড়ে তুলবে।

আ স ম রব শনিবার রাতে নোয়াখালীর কবিরহাটে হাজি ইদ্রিস চত্বরে উপজেলা জেএসডির সম্মেলন উপলক্ষ্যে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

উপজেলা জেএসডি সভাপতি আবুল কালাম মাষ্টারের সভাপতিত্বে জনসভায় অন্যান্যদের মধ্যে জেএসডির কেন্দ্রীয় কমিটির সাংঠনিক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবদুল্যাহ আল তারেক, সদস্য তানিয়া রব, জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আবুল কাশেম পাটোয়ারী, সাধারণ সম্পাদ এ্যাডভোকেট কাউসার নেয়াজী, সাবেক সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান ও কবিরহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমিন উল্যা বাহার বক্তব্য রাখেন।

সম্মেলনে বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য গোলাম হায়দার বিএসসি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, সাবেক মেয়র ফখরুল ইসলাম দুলাল শুভেচ্চা বক্তব্য রাখেন।

ছবি ক্যাপশন: নোয়াখালীর কবিরহাটে জনসভায় বক্তব্য রাখছেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব।

  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.