সর্বশেষ

নোয়াখালীতে হরতালে গাছের গুড়ি ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ \ মিছিল-সমাবেশ \ বিজিবি মোতায়েন \ আটক ৪

নোয়াখালীতে হরতালে মঙ্গলবার ভোর থেকে মাঠে নেমেছে পিকেটাররা। কোম্পানীগঞ্জের বসুরহাট-কবিরহাট সড়কে পিকেটাররা একটি টেম্পুতে অগ্নিসংযোগ ও সিএনজি চালিত অটোরিক্সা ভাংচুর করে।

সকালে জেলা শহরের মাইজদী পৌর বাজার, মাইজদী বাজার, দত্তেরহাট, সোনাপুর, সরকারি মহিলা কলেজ সড়ক ও কোর্ট ষ্টেশন সড়কে গাছের গুড়ি ও টায়ার জ্বালিয়ে অবরোধ সৃস্টি করে পিকেটাররা। কিছুক্ষণের মধ্যে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা গঠনাস্থলে গিয়ে টায়ার নিভিয়ে ফেলে এবং গাছের গুড়ি অপসারন করে। এছাড়া সোনাইমুড়ি, চাটখিল, সেনবাগ, বেগমগঞ্জ, কোম্পানীগঞ্জ ও কবিরহাটে সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ সৃস্টি করে পিকেটাররা। সড়কে রিক্সা-বাইসাইকেল ছাড়া ভারি কোন যানবাহন চলাচল করছে না। শহরে বেশিরভাগ দোকানপাট বন্ধ রয়েছে।
নোয়াখালী ষ্টেশন মাস্টার মানিক লাল দাস জানান, হরতালে ট্রেন সচল রয়েছে। সকাল ৬টা ২০ মিনিটে নোয়াখালী ষ্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে আন্ত:নগর উপকূল এক্সপ্রেস ছেড়ে গেছে।

সকাল সাড়ে ৯টায় জেলা বিএনপির সাধারন সম্পাদক পৌর মেয়র মো. হারুনুর রশিদ আজাদের নেতৃত্বে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা শহরে হরতালের সমর্থনে মিছিল বের করে। এছাড়া বিভিন্ন সড়কে খন্ড খন্ড মিছিল বের করছে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহবুবুর রশীদ জানান, নাশকতা এড়াতে গুরুত্বপূর্ন সড়কে পুলিশের পাশাপাশি বিজিবি টহল দিচ্ছে।সোমবার গভীর রাত থেকে আজ সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের ৪ জনকে আটক করেছে পুলিশ।


  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.