সর্বশেষ

নোয়াখালীর রাজগঞ্জ ট্র্যাজেডি/ বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান গ্রেফতার \ তদন্ত কমিটির স্বাক্ষ্য গ্রহণ

নোয়াখালীর রাজগঞ্জ ইউনিয়নে হিন্দুদের বাড়িঘর-মন্দির হামলা, ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় পরিকল্পনার সাথে সম্পৃক্ততার অভিযোগে ওই ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদকে গ্রেপ্তার করে পুলিশ। হারুন রাজগঞ্জ ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক। বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের সড়ক থেকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেপ্তার করে।ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার গোলাম শাহনেওয়াজ জানান, হামলার পরিকল্পনা ও ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে বেগমগঞ্জ থানায় দায়েরকৃত মামলায় সন্দেহভাজন হিসাবে হারুনুর রশিদকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আহসানুল ইসলাম জানান-হামলা ঘটনায় পুলিশের দায়েরকৃতক মামলায় হারুনকে গ্রেফতার করা হয়েছে। মামলার এজাহারে না থাকলেও প্রশাসন এবং পুলিশের বিভিন্ন পর্যায়ের তদন্তের আলোকে সন্দেহভাজন হিসাবে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এস এম শাহীন পারভেজকে আহবায়ক করে গঠিত জেলা প্রশাসনের তদন্ত কমিটি বুধবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে স্বাক্ষ্য গ্রহণ করে। তদন্ত কমিটির অপর দুই সদস্য হচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন ও বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খান্দকার নুরুল হক।

বৃহস্পতিবার যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের রাজগঞ্জের ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও ত্রান সামগ্রী বিতরণের কথা রয়েছে।
#
  • আবু নাছের মঞ্জু

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.