সর্বশেষ

নোয়াখালীতে হরতালে টায়ারে আগুন দিয়ে যানবাহন চলাচলে বাধা \ মটররসাইকেল ভাংচুর \ আটক ৩৭

নোয়াখালীতে হরতালে পিকেটাররা  জেলা শহরের প্রধান সড়কে টায়ারে আগুন দিয়ে যান চলাচলে বাধা সৃস্টি করে। জেলা শিল্পকলা একাডেমির সামনের সড়কে একটি মটরসাইকেল ভাংচুর করা হয়।

সকাল ৮টায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক পৌর মেয়র হারুনুর রশিদ আজাদের নেতৃত্বে মাইজদীতে মিছিল বের করে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা। শহরে রিক্সা-বাইসাইকেল ছাড়া ভারি কোন যানবাহন চলাচল করছে না। অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে।
ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহবুবুর রশীদ জানিয়েছেন, হরতালে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পাশাপাশি ও বিজিবি টহল দিচ্ছে। এখনও পর্যন্ত জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

মঙ্গলবার রাত থেকে আজ সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ বিএনপি ও জামায়াত-শিবিরের ৩৭ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। আটককৃতদের মধ্যে বিএনপির ১০ জন, জামায়াতের ১৫ জন এবং ছাত্র শিবিরের ১২ জন নেতাকর্মী রয়েছেন।

পুলিশের অভিযানে দলীয় নেতাকর্মীদের আটকের পর বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরণের অভিযোগ করেছে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ আজাদ। তিনি বলেন, বিরোধী দলের আন্দোলনকে স্তব্ধ করার জন্য সরকার পুলিশী অভিযান চালাচ্ছে।

আবু নাছের মঞ্জু
২৭.০৩.২০১৩

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.