সর্বশেষ

সেনবাগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন

লোকসংবাদ প্রতিবদেন
নোয়াখালীর সেনবাগ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজার হাতে খুন হয়েছে চাচা। শুক্রবার সকাল ৭টার দিকে ছাতারপাইয়া ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি গাবতল মিজি বাড়ির মৃত আজহার আলীর ছেলে আবুল খায়ের (৫৫)।
পুলিশ ও মৃতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে মাটি কাটার টুকরি নিয়ে আবুল খায়ের সাথে তাঁর আপন ভাতিজা হেদায়েত উল্যা ও মোহাম্মদ উল্যার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হেদায়েত ও মোহাম্মদ উল্যা চাচাকে মারধর করে। তাদের আঘাতে ঘটনাস্থলেই চাচা আবুল খায়ের মারা যায়। পরে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে আসলে দুই ভাই পালিয়ে যায়। মৃত আজহারের পরিবারের লোকজন ও স্থানীয়রা সেনবাগ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে যায়।
সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান আলী আবুল খায়ের খুন হওয়ার খবর নিশ্চিত করে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এবং ময়না তদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।
#

লোকসংবাদ | Loksangbad | The First Bangla Online Newspaper from Noakhali সাজসজ্জা করেছেন মুকুল | কপিরাইট © ২০১৫ | লোকসংবাদ | ব্লগার

Bim থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.